বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৬:৪২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
কোন দোষ না পেয়ে  চেয়ারম্যান জিন্নাহ’র বিরুদ্ধে নানান অজুহাত ১৫ আগস্ট জাতীয় শোকদিবস উদযাপন উপলক্ষে জামপুর ইউনিয়নের আওয়ামী লীগের প্রস্তুতি সভা ঈদের দ্বিতীয় দিনে সোনারগাঁওয়ে পর্যটন এলাকাগুলোতে সামনে দর্শনার্থীর ভিড় দেখা গেছে ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন নজরুল ইসলাম মেম্বার ঈদুল আযহা’র  শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন চেয়ারম্যান মাসুম কাঁচপুর ইউনিয়নবাসীকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন আব্দুল মান্নান মেম্বার সনমান্দী ইউনিয়নে ঈদুল আযহা উপলক্ষে দু:স্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করেন চেয়ারম্যান জিন্নাহ্  জামপুর ইউপি সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন হুমায়ুন কবির ভূঁইয়া সোনারগাঁও সনমান্দী সেবার প্রত্যয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের আত্নপ্রকাশ ঘটেছে।

হিরো আলমের ভাস্কর্য

ফেসবুক ও ইউটিউবে বিপুল জনপ্রিয় ছোট ছোট মজাদার ভিডিও-র সুবাদে এই মানুষটি এখন সকলের পরিচিত হয়ে উঠেছেন হিরো আলম। রোগাসোগা চেহারা, অনুজ্জ্বল গায়ের রং নিয়েও তিনি সোশ্যাল মিডিয়ায় ‘হিরো। এছাড়া জাতীয় সংসদ নির্বাচনে অংশ্রগহন করতে আপ্রাণ চেষ্টা করছেন হিরো আলম।

এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের এক শিক্ষার্থী তৈরি করছেন হিরো আলমের আবক্ষ ভাস্কর্য। ইতোমধ্যে ভাস্কর্যের কাজ অনেকটা এগিয়ে গেছে। আশরাফুল আলম ওরফে হিরো আলম নিজেই মঙ্গলবার দুপুরে জগন্নাথ হলে নিজের প্রকৃতি দেখে এসেছেন।

ভাস্কর্যটি দেখার পর হিরো আলম বলেন, আমি শুনেছি গতকাল। এমনকী আমাকে ভাস্কর্যের ছবিও পাঠানো হয়েছে কিন্তু বিশ্বাস হয়নি। তাই নিজেই চলে এসেছি দেখতে। আমি অবাক হয়েছি আমার নিজের ভাস্কর্য দেখে।’

জানা গেছে, চারুকলার শিক্ষার্থী ও জগন্নাথ হলের আবাসিক ছাত্র উত্তম কুমার নিজ আগ্রহে ভাস্কর্যটি তৈরির উদ্যোগ নেন। ভাস্কর্যটি কোথায় স্থাপন করা হবে, আদৌ স্থাপন করা হবে কি না তিনি নিশ্চিত করতে পারেননি। তবে আপাতত জগন্নাথ হলে নিজের কাছেই ভাস্কর্যটি রাখবেন বলে জানান উত্তম কুমার।

উত্তম কুমার বলেন, আশরাফুল আলমের ভাস্কর্য নির্মাণ করে শুধু সম্মান ও ভালোবাসাই প্রদর্শন করিনি, সকল শিল্পী সমাজকেও সম্মানিত করেছি এই শিল্পকর্ম নির্মাণের মাধ্যমে। জনাব আলম চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন, অবৈধ অর্থে আমির হয়ে নিজেকে অনেক বড় বলে কল্পলোকের বাসিন্দা হওয়া যায়, কিন্তু একজন শিল্পীর ভালোবাসা পেতে হলে তাকে প্রকৃত মানুষ হতে হয়। এ দেশে প্রকৃত মানুষের সমাজ প্রতিষ্ঠিত হোক।

Please Share This Post in Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 24ghantakhobor.net
Design & Developed BY N Host BD