বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৬:৫৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
কোন দোষ না পেয়ে  চেয়ারম্যান জিন্নাহ’র বিরুদ্ধে নানান অজুহাত ১৫ আগস্ট জাতীয় শোকদিবস উদযাপন উপলক্ষে জামপুর ইউনিয়নের আওয়ামী লীগের প্রস্তুতি সভা ঈদের দ্বিতীয় দিনে সোনারগাঁওয়ে পর্যটন এলাকাগুলোতে সামনে দর্শনার্থীর ভিড় দেখা গেছে ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন নজরুল ইসলাম মেম্বার ঈদুল আযহা’র  শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন চেয়ারম্যান মাসুম কাঁচপুর ইউনিয়নবাসীকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন আব্দুল মান্নান মেম্বার সনমান্দী ইউনিয়নে ঈদুল আযহা উপলক্ষে দু:স্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করেন চেয়ারম্যান জিন্নাহ্  জামপুর ইউপি সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন হুমায়ুন কবির ভূঁইয়া সোনারগাঁও সনমান্দী সেবার প্রত্যয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের আত্নপ্রকাশ ঘটেছে।

দোয়া চাইলেন শবনম ফারিয়া

স্টাফ রিপোর্টার: পুরোনো দিনের চাওয়া পাওয়ার হিসেব শেষ করে নতুন স্বপ্ন প্রাণে প্রাণে ছড়িয়ে দিয়ে শুরু হলো ২০১৯ সাল। এ দিনে সোশ্যাল মিডিয়ায় অনেকেই প্রকাশ করেছেন গেল বছরের ব্যক্তি জীবনের সালতামামি। সবাই সব কষ্ট- অভিমান ভুলে অসীম আনন্দে কাটাতে চেয়েছেন নতুন বছরটা। অনেক তারকা নিজেই জানিয়েছেন গত বছরের নিজের কাজের হিসেব, প্রকাশ করেছেন আগামী দিনগুলোর খসড়া।
সেই ধারাবাহিকতায় বছরের শেষ দিনটিতে এসে নিজের জন্য ও নিজের সংসারের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। গতবছরটা ভালোই কেটেছে তার। ‘দেবী’ সিনেমায় অভিনয় করে সিনেমা জগতে পা রেখেছে গত বছরেই।
তবুও বছরের শেষদিনে শবনম ফারিয়ার পোস্ট করা ফেসবুক স্ট্যাটাসে ছিল মন খারাপ আর অভিমানের সুর। ফারিয়া তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘ জীবনের সবচেয়ে বড় দূর্ঘটনাটা এই বছরই ঘটে গেছে জীবনে, আপনারা যাকে ‘বিবাহ’ বলে থাকেন।এই বছর সবার কাছে একটাই চাওয়া , দোয়া করবেন আমার জন্য আল্লাহ্তালা যাতে আমার ধৈর্যশীলতা বাড়ায় দেয়।’
অভিমান করে শবনম ফারিয়া আরও লিখেছেন,‘‘কেউ অনবরত মিথ্যা বলছে বুঝেও যেন চুপ করে থাকতে পারি। কেউ আমার সাথে অন্যায় করছে, সেইটা দেখেও যাতে না দেখার ভান করে থাকতে পারি। কারো বেইমানি দেখেও যেন শুনেও না শুনার ভান করে থাকতো পারি। কেউ অসন্মান করছে বুঝেও যেন না বুঝার ভান করে থাকতে পারি। সকল প্রকার বোধশক্তি লোপ না পাইলে সম্ভবত সংসার করা যাবে না, আর অন্যের সমস্যার জন্য করা না গেলেও আপনারা বলবেন ‘মিডিয়ার মেয়ে এদের আবার বিয়ে টিকে নাকি’ প্লিজ একটু দোয়া করবেন যাতে সামনের বছর সকল ইন্দ্রিয়র বোধ ক্ষমতা লোপ পায়।’’
ফারিয়া এই লেখা পড়ে দুঃখ প্রকাশ করেছেন অনেকেই। তার সুখী জীবন কামনা করে শুভকমনা জানিয়েছেন তার ভক্ত শোভাকাঙ্খিরা। সব মিলিয়ে নতুন বছরটা বেশ খোশ মেজাজেই শুরু করেছেন এই অভিনেত্রী। ১ জানুয়ারি ২০১৯ স্বামীর সঙ্গে নিজের বিয়ের মেহেদী সন্ধ্যার ছবি পোস্ট করে এক রাস আনন্দই যেনো ছড়িয়ে দিলেন তিনি।

Please Share This Post in Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 24ghantakhobor.net
Design & Developed BY N Host BD