বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৬:৫২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
কোন দোষ না পেয়ে  চেয়ারম্যান জিন্নাহ’র বিরুদ্ধে নানান অজুহাত ১৫ আগস্ট জাতীয় শোকদিবস উদযাপন উপলক্ষে জামপুর ইউনিয়নের আওয়ামী লীগের প্রস্তুতি সভা ঈদের দ্বিতীয় দিনে সোনারগাঁওয়ে পর্যটন এলাকাগুলোতে সামনে দর্শনার্থীর ভিড় দেখা গেছে ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন নজরুল ইসলাম মেম্বার ঈদুল আযহা’র  শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন চেয়ারম্যান মাসুম কাঁচপুর ইউনিয়নবাসীকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন আব্দুল মান্নান মেম্বার সনমান্দী ইউনিয়নে ঈদুল আযহা উপলক্ষে দু:স্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করেন চেয়ারম্যান জিন্নাহ্  জামপুর ইউপি সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন হুমায়ুন কবির ভূঁইয়া সোনারগাঁও সনমান্দী সেবার প্রত্যয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের আত্নপ্রকাশ ঘটেছে।

ডাঃ হয়েছি জনগণের কল্যাণের জন্য………. ডাঃ মোহাম্মদ অাব্দুল মালেক

ডাঃ হয়েছি জনগণের কল্যাণের জন্য কথাগুলি বলেছেন আড়াইহাজার উপজেলা   কালাপাহাড়িয়া ইউনিয়নের পারাগাঁ হাজিরটেক এলাকার ছেলে  ডাঃমোহাম্মদ অাব্দুল মালেক।এম,বি,বি,এস( ডি,ইউ), ডি -অর্থো ( পঙ্গুহাসপাতাল) ফেলো ইন ইলিজারভ,( ইন্ডিয়া) ট্রেন ইন এ্যাডভান্স ট্রমা।সাবেক সহকারী অধ্যাপক( অর্থোপেডিক সার্জারী) সেন্ট্রাল মেডিকেল কলেজ কুমিল্লা।পরিচালক- দি বারাকাহ হাসপাতাল মদনপুর লিঃ।

২৪ ঘন্টা লাইভ টিভির এক সাক্ষাতকারে ডাঃমোহাম্মদ অাব্দুল মালেক বলেন  আমার ইচ্ছে ছিল,  কি ভাবে মানুষের সেবা করা যায়,   আমি ছাত্রজীবন থেকে ভাবছি  একদিন লেখাপড়া করে বড় ডাঃ হবো। অাল্লাহর অশেষ রহমতে আজ আমি ডাঃ হয়েছি।

আমি এক পাড়াগাঁও জন্মগ্রহন করেও নিজের অধ্যবসা অার কঠিন পরিশ্রমের মাধ্যমে চ্যালেন্জিং চিকিৎসা পেশায় অগ্রসর হয়েছি। রোগীর সেবার ব্যাপারে যতেষ্ট সজাগ দৃষ্টি রাখি। বিশেষ করে নিজের এলাকার গরীব মানুষদেরকে ফ্রি চিকিৎসা সহ যেকোন ব্যাপারে সাহায্যের  হাত বাড়িয়েদেই।

তিনি আরো বলেন খেটে খাওয়া সাধারন মানুষ কৃষক,জেলে সহ শ্রমিকের আমি সমান ভাবে সেবা দিয়ে থাকি।

এ ব্যাপারে স্হানীয় রাধানগর গ্রামের মাছ ব্যবসায়ী হক  বলেন দীর্ঘ দিন ডায়াবেটিসে ভোগে পায়ে পিন ফুটে পা অনেকটা পচে যায়। অাঃমালেক ডাক্তারের সময়মত নিখুত জটিল সার্জারী করে নিজের শরীল থেকে রক্ত দিয়ে অামার জীবন বাঁচাতে সহায়তা  করেছেন।এই প্রতিদান শোধ করার মত নয়। এমন শত শত রোগী রয়েছে এই ডাক্তারের অন্ধভক্ত।

ডাঃমোহাম্মদ অাব্দুল মালেক অর্থোপেডিকস এর ডাক্তার হলেও অন্ধভক্তরা সিজার,মেডিসিনও ডায়াবেটিস এর রোগীরাও ভির জমায় ওনার চেম্বারে।

 

Please Share This Post in Your Social Media


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 24ghantakhobor.net
Design & Developed BY N Host BD